ময়মনসিংহের ধোবাউড়া সীমান্তে মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্ত আটক

ময়মনসিংহের ধোবাউড়া সীমান্তে ৭১ টিভির মোজাম্মেল হক বাবু ও ভোরের কাগজের শ্যামল দত্ত আটক।

ময়মনসিংহ, ১৬ সেপ্টেম্বর ২০২৪: ময়মনসিংহের ধোবাউড়া সীমান্তে স্থানীয় জনতা ৭১ টিভির সিইও মোজাম্মেল হক বাবু এবং দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে। সোমবার ভোরে ধোবাউড়া উপজেলার মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় স্থানীয়দের সন্দেহ হওয়ায় একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে আরও ছিলেন ৭১ টিভির সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান এবং প্রাইভেটকারের চালক।

জানা যায়, আটককৃতরা সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন। স্থানীয় জনতা তাদের থামিয়ে পুলিশে খবর দিলে ধোবাউড়া থানার পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়। ধোবাউড়া থানার ওসি চাঁন মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে ময়মনসিংহের পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে ময়মনসিংহে কোনো মামলা না থাকায় তাদেরকে ঢাকায় পাঠানো হবে। বর্তমানে তারা ধোবাউড়া থানার হেফাজতে রয়েছেন এবং ঘটনার তদন্ত চলছে।

মোজাম্মেল হক বাবু
এই গাড়ির মাধ্যমে যাওয়ার সময় আটক করা হয়

আটককৃত প্রাইভেটকারটির নম্বর ঢাকা মেট্রো খ ১৯-৪৯৮৪। স্থানীয়দের মতে, তাদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় জনতা তাদের আটক করে। তবে পুলিশের পক্ষ থেকে এখনো বিস্তারিত কোনো মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন>> টাঙ্গাইলের জেলা প্রশাসক হলেন ময়মনসিংহের সন্তান শরীফা হক

এ ঘটনা ময়মনসিংহে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে এবং আটককৃতদের কর্মকাণ্ড নিয়ে নানা আলোচনা চলছে।

ময়মনসিংহ টিভির ফেসবুক পেইজ লাইক দিয়ে যুক্ত থাকুন >>

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *