ময়মনসিংহ সফরে আসছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপদেষ্টা

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপদেষ্টা আগামী তিন দিনের ময়মনসিংহ সফর করতে আসছেন। আগামীকাল তিনি ময়মনসিংহের উপস্থিত থাকবেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপদেষ্টা অধ্যাপক ড. বিধান রঞ্জন রায় পোদ্দার, আগামীকাল ৫ অক্টোবর (শনিবার) ময়মনসিংহ সফরে আসছেন। তিনি ঢাকায় তার বাসভবন থেকে সড়কপথে রওনা হয়ে রাত ৮টার দিকে ময়মনসিংহে তার নিজ বাসায় পৌঁছাবেন।

সফরের সময় পূর্বনির্ধারিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন তিনি। ৬ অক্টোবর (রবিবার) বিকাল ৩টা সময় ময়মনসিংহ সার্কিট হাউসে বিভাগীয় ও জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সঙ্গে একটি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিকাল ৪টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিদের সাথে আরও একটি মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।

সেই দিন সন্ধ্যায়, উপদেষ্টা ময়মনসিংহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্র সমন্বয়কদের সঙ্গে সার্কিট হাউসে বৈঠক করবেন।

৭ অক্টোবর (সোমবার), তিনি সকাল ১০টায় জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির (নেপ) কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন এবং নবনিযুক্ত প্রধান শিক্ষকদের জন্য আয়োজিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে অংশগ্রহণ করে সনদ বিতরণ করবেন। এরপর ময়মনসিংহ বিভাগের শিক্ষা কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। সফর শেষে, তিনি ঐদিন রাত ৮টায় ঢাকার উদ্দেশ্যে ময়মনসিংহ ত্যাগ করবেন।

আরও পড়ুন >> ময়মনসিংহে মাল্টিপ্লাগে ফোন চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

ময়মনসিংহে দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা জোরদার করতে মতবিনিময় সভা

উল্লেখ্য, সফরের প্রতিটি পর্বে স্থানীয় প্রশাসন ও সুধীজনদের সাথে নিবিড় মতবিনিময় ও আলোচনা করবেন উপদেষ্টা।

ময়মনসিংহ টিভির ফেসবুক পেইজ লাইক দিয়ে যুক্ত থাকুন >>

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *