ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন এর মানববন্ধন কর্মসূচি পালন

ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন এর বিভিন্ন দাবী আদায়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন এর বিভিন্ন দাবী আদায়ে রবিবার ৭ মে বিকেল ৫ টায় নগরীর শহীদ ফিরোজ জাহাঙ্গীর চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

ময়মনসিংহের বিভিন্ন সঙ্কট সমাধান ও উন্নয়নের দাবীতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

নাগরিক আন্দোলন এর সভাপতি এডভোকেট এ এইচ এম খালেকুজ্জামানের সভাপতিত্ব ও এডভোকেট শিব্বির আহমেদ লিটন এর পরিচালনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি এডভোকেট এমদাদুল হক মিল্লাত , নাগরিক আন্দোলনের সহ সভাপতি ও জেলা বিএনপির যুগ্মআহবায়ক কাজী রানা ও এডভোকেট এম এ হান্নান, মনিরা সুলতানা অনু,

স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবুল কালাম, মহিলা আওয়ামী লীগ নেতা আনোয়ারা খাতুন, অধ্যক্ষ আব্দুল বারী,গ্যাস ঠিকাদার সমিতির নেতা মোঃ রমজান আলী, ড.সিরাজুল ইসলাম সিরাজ, কাজল ইয়াজদানী কোরায়শী,সংস্কৃতি কর্মী সাইফুল ইসলাম পান্নু, খন্দকার শরীফুল ইসলাম, এডভোকেট রুজি আফসারী শিখা প্রমূখ।

মানববন্ধনে ঢাকা-ময়মনসিংহ ডুয়েলগেজ ডাবল রেল লাইন নির্মাণ, ঢাকা হতে ময়মনসিংহ দুই জোড়া আন্তঃনগর নতুন ট্রেন চালু, ৩হাজার শয্যার হাসপাতালসহ মেডিকেল বিশ্ববিদ্যালয় চালু, দ্রুত বিভাগীয় শহরের কাজ শুরুর জোর দাবী করা হয়।

এছাড়া বাসাবাড়িতে তিতাস গ্যাসের সংযোগ চালু,শহরের মাঝখান দিয়ে স্থাপিত রেললাইনের বিকল্প ব্যবস্থা গ্রহণ, শহরের মাঝখান থেকে ত্রিশাল বাসস্ট্যান্ড সরানো ও যানজট মুক্ত মহানগর করাসহ বিভিন্ন দাবি উত্থাপন করা হয়।

আরও পড়ুন >> প্রিমিয়ার আইডিয়াল স্কুলে চুরি যাওয়া ল্যাপটপ ও সিপিইউ উদ্ধার: আটক ১

আন্দোলনরত মিস্টির দোকান কর্মচারীদের দাবির সাথে একাত্মতা প্রকাশ করে অনতিবিলম্বে দাবী মেনে নেওয়ার জন্য মালিকদের প্রতি আহ্বান জানানো হয় মানববন্ধন থেকে ।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন এর মানববন্ধন কর্মসূচি পালন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *