হিন্দু সংস্কার আইন বাতিলের দাবীতে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ময়মনসিংহ বিভাগীয় কমিটি হিন্দু সংস্কার আইন বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ ২৬ মে শুক্রবার সকাল ১০ টায় ময়মনসিংহ শহরের রেলওয়ে স্টেশন প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল নগরের প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে ।

সমাবেশে সভাপতিত্ব করের বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি এডভোকেট প্রীতিরায় মোদক দুলু ।

বক্তব্য রাখেন সিনিয়র সহ- সভাপতি এড. নির্মল চন্দ্র সিং, এডভোকেট অপূূর্ব লাল রায় চৌধুরী,হিন্দু মহাজোট নেতা বাবু তপন সাহা, আশিষ সরকার, প্রফেসর গোপাল সেন, মানিক কুমার দাস, যুগ্ম সম্পাদক লিটন বিশ্বাস, সহ সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ, সন্ধ্যারানী সাহা, প্রদীপ সাহা, সাংগঠনিক সম্পাদক রনজিৎ দাস, আইন বিষয়ক সম্পাদক উত্তম দেব, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক সুমন গুপ্ত, ছাত্র বিষয়ক সম্পাদক কাজল রায় প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তাগন বলেন যত মত তত পথ, হিন্দুর স্বার্থে এক মত, জয় শ্রীরাম শ্লোগান দিয়ে তারা হিন্দু সংস্কার আইন বাতিল চান এবং হিন্দু সংস্কার আইন তারা মানবেননা বলে সরকারের কাছে দাবী জানান।

তারা বলেন এই আইন হলে ভাই-বোন সম্পর্ক নষ্ট হবে, রাখি বন্ধনের সম্পর্ক থাকবে না, স্বামীর সাথে স্ত্রীর সম্পর্ক থাকবে না। হাজার হাজার বছরের ঐতিহ্য হিন্দু আইন বজায় রাখতে হবে বলে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

আরও পড়ুন >> বাকৃবিতে প্রেসিডেন্সিয়াল ফুটবল টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত

হিন্দু আইনে নারীর অথিকারের প্রথা বাবা মেয়েকে বিয়ে দিবে, যৌবনে স্বামীর সংসার করবে, ছেলে বাবা মায়ের বরনপোষণ করবে।

হাজার বছরের এই প্রথায় চলে আসছে হিন্দু আইন । তারা বলেন একটি কুচক্রীমহল হিন্দুদের মাঝে কলহ বিভেদ লাগানোর জন্য এই আইন নিয়ে খেলা করছে । তারা সকল জাতীয় হিন্দু মহাজোট এই সংস্কার আইন বাতিল চান।

প্রযুক্তি বিষয়ক টিপস পেতে ভিজিট করুন : https://www.sohobangla.com/

শেয়ার করুন :

One thought on “হিন্দু সংস্কার আইন বাতিলের দাবীতে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *