তারাকান্দায় বিট পুলিশিং সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

আজ ২০ জানুয়ারি শুক্রবার ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার উদ্যোগে তারাকান্দা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বিট পুলিশিং সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

জেলা পুলিশের অভিভাবক সম্মানিত পুলিশ সুপার জনাব মাসুম আহাম্মদ ভূঞা ,পিপিএম মহোদয়ের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শরীফ আহমেদ এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়। জনাব দীপক চন্দ্র মজুমদার, সহকারী পুলিশ সুপার, ফুলপুর সার্কেল-এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জনাব মিজাবে রহমত, উপজেলা নির্বাহী অফিসার তারাকান্দা, জনাব এডভোকেট ফজলুল হক, চেয়ারম্যান, উপজেলা পরিষদ তারাকান্দা, বাবু প্রদীপ চক্রবর্তী রণ ঠাকুর, সভাপতি, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ এবং সভাপতি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, তারাকান্দা, আলহাজ্ব বাবুল মিয়া সরকার, সাধারণ সম্পাদক, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ, মেজবাউল আলম চৌধুরী রুবেল, সদস্য,জেলা পরিষদ, ময়মনসিংহ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নজরুল ইসলাম নয়ন, ভাইস চেয়ারম্যান,বসালমা আক্তার কাকন, মহিলা ভাইস চেয়ারম্যান, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

আরও পড়ুন : ধোবাউড়ায় হেরিং বন্ড রাস্তার কাজ উদ্বোধন করলেন ডেভিড রানা চিসিম‌

সম্মানিত প্রধান অতিথি মহোদয় অনুষ্ঠানে গ্রাম-পুলিশ সদস্যদের মাঝে কম্বল বিতরণ করেন। তারাকান্দা থানা এলাকায় এই প্রচন্ড শীতেও গ্রাম-নিরাপত্তায় অতন্দ্র প্রহরীদের মত কাজ করে চলা গ্রাম-পুলিশ সদস্যদের মাঝে এই উদ্যোগ ব্যাপক উৎসাহ ও প্রেরণার উন্মেষ ঘটায়।

বিট পুলিশিং সমাবেশ এ কম্বল বিতরণের সময় তাদের অভিব্যক্তিতে পুলিশ সুপার মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতাপ্রসূত ব্যাপক আনন্দের সৃষ্টি হয়েছিল যা থানা এলাকার নিরাপত্তা রক্ষায় তাদেরকে আরও তৎপরতার সাথে দায়িত্ব পালনে উদ্বুদ্ধ করবে। এসময় পুলিশ সুপার মহোদয় গ্রাম-পুলিশদের কল্যাণ নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করেন। উক্ত অনুষ্ঠানে তিনি প্রত্যন্ত এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশ সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন :

One thought on “তারাকান্দায় বিট পুলিশিং সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *