শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে টিআরসি নিয়োগ হবে – এসপি

সরকার নির্ধারিত ফি এর মাধ্যমে শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে ময়মনসিংহে পুলিশ সদস্য টিআরসি নিয়োগ করা হবে। এ জন্য সাংবাদিক সমাজের শতভাগ সহযোগিতা চাই।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

বাংলাদেশ পুলিশে ময়মনসিংহ জেলা পুলিশ সদস্য টিআরসি নিয়োগ প্রসঙ্গে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা আজ শনিবার (২৫ ফেব্রুয়ারী ২০২৩) তারিখ সন্ধ্যায় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ সদস্য নিয়োগ নিশ্চিত করতে জেলার প্রতিটি বিট পুলিশে দায়িত্বরত কর্মকর্তাগন বিট ও উঠান বৈঠক করে আসছে। কোন ধরনের অনিয়ম, প্রতারনা হলে তার বিরুদ্ধে কঠোর এবং সর্বোচ্চ আইনী ব্যবস্থা নেয়া হবে। সাংবাদিকদের উদ্দেশ্য পুলিশ সুপার আরো বলেন, কথায় নয় কাজে বিশ্বাসী এ কথাটি নিয়োগের পরে প্রমান করবো। আপনাদের কাছে জনানদিহি করবো।

পুলিশ সুপার বলেন, ময়মনসিংহে পুলিশ সদস্য হিসেবে নিয়োগ দেয়া হবে ১৯৫ জন। এর মাঝে ১৬৬ পুরুষ ও ২৯ জন নারী সদস্য। এই নিয়োগে ৬৬০৬ আবেদন করেছেন। যা এক জেলায় বাংলাদেশে রেকর্ড পরিমাণ।

তিনি আরো বলেন, এ সব নিয়োগ প্রার্থীদেরকে রবিবার শারিরীক ও কাগজপত্র বাছাই কাজ চলবে। পরবর্তী দুইদিন বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা যাচাই করা হবে। আগামী ৬ মার্চ যোগ্যদের মধ্য থেকে যাচাই বাছাইয়ে উন্নীতদের মধ্যে লিখিত পরীক্ষা হবে। পরবর্তীতে ১৫ মার্চ লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

আরও পড়ুন >> মাল্টি-পার্টি অ্যাডভোকেসি ফোরাম ময়মনসিংহের আয়োজনে “ইয়ুথ ক্যাম্প” অনুষ্ঠিত

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম, শামীম হোসেন, ওসি ডিবি সফিকুল ইসলাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে টিআরসি নিয়োগ হবে – এসপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *