সুপেয় পানি সরবরাহ নিশ্চিতে পাম্প হাউজ উদ্বোধন করেন মসিক মেয়র

শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ০৬ নং ওয়ার্ডের ভাঙা ব্রিজ এলাকায় পাম্প হাউজ উদ্বোধন করেছেন মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নিতকরণ (সেক্টর) প্রকল্পের আওতায় স্থাপিত এ পাম্প হাউজ এর ২৫ হর্স পাওয়ারের পাম্প প্রতি ঘন্টায় ৭৫ হাজার লিটার পানি উত্তোলনে সক্ষম।

উদ্বোধনকালে মাননীয় মেয়র উপস্থিত নগরবাসীর উদ্দেশ্যে বলেন, আমরা সকল সময় আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর ময়মনসিংহবাসীর সকল প্রত্যাশা পূরণে এগিয়ে এসেছেন, যার কারণে আমরা আপানাদের জন্য কিছু করার সুযোগ পেয়েছি। তবে করোনা এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের সংকট না থাকলে এর চেয়ে বহুগুণ উন্নয়ন করা সম্ভব ছিলো।

মেয়র আশা প্রকাশ করেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দ্রুতই সকল প্রতিবন্ধকতা কাটিয়ে ময়মনসিংহকে সুন্দর ময়মনসিংহ হিসেবে গড়ে তোলা যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ০৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু তার বক্তব্যে ০৬ নং ওয়ার্ডে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের প্রতি আলোকপাত করেন।

আরও পড়ুন : ময়মনসিংহে ২৪তম জাতীয় সমাজসেবা দিবস ২০২৩ পালিত

এছাড়াও এ সময় ২৮,২৯,৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর কাওসার-ই-জান্নাত, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ আজাহারুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ মামুন-অর-রশিদ, ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম এ কুদ্দুস সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “সুপেয় পানি সরবরাহ নিশ্চিতে পাম্প হাউজ উদ্বোধন করেন মসিক মেয়র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *