বাংলাদেশ রেলওয়ে ময়মনসিংহ কর্মকর্তা বদলী জনিত বিদায় সংবর্ধনা

বাংলাদেশ রেলওয়ে ময়মনসিংহ সহকারী নির্বাহী প্রকৌশলীর বদলী জনিত বিদায় ও নবাগত সহকারী নির্বাহী প্রকৌশলীর যোগদান উপলক্ষে প্রকৌশলীদের বিদায় ও বরণ অনুষ্ঠান।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

বাংলাদেশ রেলওয়ে ময়মনসিংহের কেওয়াটখালীতে কর্মরত সহকারী নিবার্হী প্রকৌশলী নারায়ণ প্রশাদ সরকার এর বদলী ও নবাগত সহকারী নিবার্হী প্রকৌশলী মোঃ আকরাম আলী এর যোগদান উপলক্ষে বদলী জনিত বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী বিকেল ৫টায় ময়মনসিংহের কেওয়াটখালী এ ই এন অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে কেওয়াটখালী সহকারী নিবার্হী প্রকৌশলী কার্যালয়ে কর্মরত রেলওয়ের এতদাঞ্চলে কর্মরত বিভিন্ন পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারীগন সহ ঠিকাদর ও গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

আনন্দ মূখর পরিবেশে অনুষ্ঠিত এ অনুষ্ঠানের বিদায়ী সহকারী প্রকৌশলী ও নবাগত সহকারী প্রকৌশলীকে রেলওয়ে কর্মকর্তা ও কর্মচারীগন ফুল দিয়ে শুভেচ্ছা জানান । এসময় অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য সকল কর্মকর্তাদেরকেও ফুলেল শুভেচছা জানানো হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এসএসএই কেওয়াটখালী মো: মোস্তাফিজুর রহমান । প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী সহকারী নিবার্হী প্রকৌশলী নারায়ন প্রশাদ সরকার।

স্বাগত বক্তব্য রাখেন সদ্য যোগদানকৃত ময়মনসিংহ রেলওয়ের সহকারী নিবার্হী প্রকৌশলী মো: আকরাম আলী । তিনি তার বক্তব্যে সকলকে সাথে নিয়ে সকলে মিলেমিশে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং তিনি সকলের আন্তরিক সহযোগিতাও কামনা করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী নিবার্হী প্রকৌশলী জামালপুর মো; আসাদুজ্জামান।

বক্তব্য রাখেন সাবেক এস এস এ ই গৌরিপুর মো: ওয়াহিদুল ইসলাম, এস এস এ ই কেওয়াটখালী মোঃ শেখ মোয়াজ্জেম হোসেন, এস এস এ ই গফরগাঁও মো: এ টি এম নাজমুল হক মৃধা, এস এস এ ই জামালপুর রেজাউল হক, ঠিকাদার মোস্তাফিজুর রহমান মোস্তাক, এএনই অফিসের বড়বাবু শফিকুল ইসলাম,শ্রমিকলীগ নেতা ও রেলওয়ে কর্মচারী আজিজুল ইসলাম বিপ্লব, খাইরুল বাশার স্বপন, কামাল হোসেন, রফিকুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন : ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ ২০ জয়িতাদের সম্মাননা

সঞ্চালনায় ছিলেন অলক তালুকদার। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মোঃ আমিনুল ইসলাম।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “বাংলাদেশ রেলওয়ে ময়মনসিংহ কর্মকর্তা বদলী জনিত বিদায় সংবর্ধনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *