ময়মনসিংহের পঁচা পুকুর পাড় রেলগেইটে ট্রেন দূর্ঘটনা : দুইজন নিহত

ময়মনসিংহ শহরের বিদ্যাময়ী স্কুলের পেছনে পঁচা পুকুর পাড় রেলক্রসিং এ অটোরিকশা সাথে ট্রেন দূর্ঘটনা ঘটে।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার রাত আনুমানিক ১০ঃ২০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সাথে একটি অটোরিকশার সংঘর্ষ ঘটে। উক্ত ট্রেন দূর্ঘটনা তে অটোরিকশায় থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন এবং অটোরিকশা চালক আহত হয়। দূর্ঘটনার পর চালককে স্থানীয়দের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি দেওয়ানগঞ্জের উদ্দেশ্যে ময়মনসিংহ জংশন থেকে যাত্রা শুরু করার কিছু সময়ের মধ্যেই বিদ্যাময়ী স্কুলের পেছনের পঁচা পুকুর পাড় রেলক্রসিং অতিক্রম করার সময় সামনে দিয়ে আসা অটোরিকশাটির সাথে সংঘর্ষ ঘটে।
উক্ত ঘটনায় চাচা-ভাতিজি নিহত হয়। তাদের নাম শেফালী বেগম ও আব্দুর রহমান । নিহতদের বাড়ি ময়মনসিংহের গন্ডপ্পা এলাকায়।

ট্রেন দূর্ঘটনা
দুর্ঘটনার পর রেললাইনের ছড়িয়ে ছিটিয়ে আছে মিস্টিগুলো

প্রাথমিক সূত্রে জানা যায় নিহত ভাতিজির মেয়ের গায়ে হলুদ উপলক্ষে বাজার করে যাচ্ছিলেন এবং পথিমধ্যে দূর্ঘটনার শিকার হন। তবে এ কাহিনীর সত্যতা এখনো জানা যায়নি।
ট্রেন দূর্ঘটনা ঘটার বেশ কিছুক্ষণ পর খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন দূর্ঘটনার স্থানে উপস্থিত হন এবং লাশ শনাক্ত করে কান্নায় ভেঙে পড়ে।

আরও পড়ুন>> নেত্রকোণায় গৃহবধূ ধর্ষণ এর মূল আসামী রুবেল মিয়া গ্রেফতার
ঘটনার পর পুলিশ সেখানে উপস্থিত হয় এবং লাশগুলোকে উদ্ধার করে। কোতোয়ালী মডেল থানার ওসি মাঈন উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলো উদ্ধার করেছে।
ঘটনাটি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবী করেন উপস্থিত জনতারা।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *