খালেদা জিয়া মেট্রিক ফেইল : ময়মনসিংহের জনসভায় শেখ হাসিনা

ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত ঐতিহাসিক জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জননেত্রী দেশরত্ন আওয়ামী লীগ সভাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দান কানায় কানায় ভরে ময়মনসিংহ শহরের সকল রাস্তাঘাট জনসভায় আগত জনতার পদভারে ছিল মুখরিত। চারপাশে ছিল শুধু মানুষ আর মানুষ। অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে নতুন মাত্রা যোগ হল।

জনসভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ এহতেশামুল আলম। সঞ্চালনায় ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিতুর রহমান শান্ত।

বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, কৃষিমন্ত্রী ড্ আব্দুর রাজ্জাক এমপি,বেগম মতিয়া চৌধুরী এমপি,স্বাস্থ্য মন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি,গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপি,বাহা উদ্দিন নাসিম এমপি, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ আলী,ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, মসিক মেয়র ইকরামুল হক টিটু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি প্রমূখ নেতৃবৃন্দ। ১০৩ টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন দেশের মানুষ এখন দেশে শান্তিতে বসবাস করছে। এখন আমাদের ২১ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে। বর্তমানে দেশে কোনো খাদ্য ঘাটতি নেই।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকা মানে দুর্নীতি। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের জন্য কাজ করে। আওয়ামী লীগ মানুষকে ঘর দিয়েছে, মাথা গোঁজার ঠাঁই দিয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশে কোনো মানুষ ভূমিহীন থাকবে না।

শেখ হাসিনা আরো বলেন, দেশে এক ইঞ্চি মাটিও পতিত থাকবে না। দেশের আনাচে কানাচে সব মাটিতে ফসল ফলাবো। নিজের খাবারের জন্য মাঠে কাজ করতে কোনো লজ্জা নেই। আমরা নিজেরা খাদ্যশস্য উৎপাদন করে বিদেশে রপ্তানি করবো। আমরা আর কারও কাছে হাত পাততে চাই না।

 

প্রধানমন্ত্রী বলেন, আমি জানি খালেদা জিয়া এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। অংক এবং উর্দু পরীক্ষায় পাস করেছিলেন। কারণ, উর্দু পাকিস্তানি ভাষা আর অংক হচ্ছে হিসাব করা, যা বিএনপি ভালো করেই বোঝে। জিয়া এসএসসি পাস করে চাকরি নিয়েছিলেন।তিনি আরও বলেন, আমরা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করেছি।

আরও পড়ুন>> ইস্টিশন পাঠাগার সম্মাননা ২০২৩ অনুষ্ঠিত

আওয়ামী লীগের বিভাগীয় জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর জেলা উপজেলার নেতাকর্মীরা যোগ দেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “খালেদা জিয়া মেট্রিক ফেইল : ময়মনসিংহের জনসভায় শেখ হাসিনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *