বিজয় এক্সপ্রেস এর স্টেশন পরিবর্তন না করার অনুরোধ রওশন এরশাদের

ময়মনসিংহ বিভাগীয় শহর থেকে একমাত্র আন্ত:নগর বিজয় এক্সপ্রেস ট্রেনের স্টার্টিং পয়েন্ট পরিবর্তন না করার দাবি জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

রোববার (২৯ নভেম্বর) রেলমন্ত্রীকে এক চিঠি পাঠিয়ে ট্রেনটির স্টার্টিং পয়েন্ট পরিবর্তনের সিদ্ধান্ত পুণর্বিবেচনা করার আহ্বান জানান।

ময়মনসিংহ সদর আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ওই চিঠিতে লেখেন- ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী একমাত্র ট্রেন বিজয় এক্সপ্রেস এর স্টার্টিং পয়েন্ট পরিবর্তনকে কেন্দ্র করে ময়মনসিংহবাসীর মনে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে। সরকারের বর্তমান মেয়াদের শেষ প্রান্তে এসে দীর্ঘদিন যাবৎ চলমান এ আন্ত:নগর ট্রেনটির যাত্রাপথ পরিবর্তন জনমনে ভুল বার্তা পৌঁছুতে পারে। ময়মনসিংহ শহরটি দেশের অন্যতম প্রধান ও পুরোনো শহর। এটি বর্তমানে বিভাগীয় হেড-কোয়ার্টার। ঐতিহ্যবাহী এ শহর থেকে আন্ত:নগর ট্রেনেটির স্টার্টিং স্টেশন পরিবর্তন করা সমীচীন হবে না।

তিনি আরও উল্লেখ করেন, বিজয় এক্সপ্রেসের স্টার্টিং স্টেশন পরিবর্তন না করে পূর্বের মতো ময়মনসিংহ থেকে চট্টগ্রাম রুটে চালু রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বিশেষ ভাবে অনুরোধ করছি।

বিজয় এক্সপ্রেস - Bijoy express train
রোববার (২৯ নভেম্বর) রেলমন্ত্রীকে এক চিঠি পাঠিয়ে ট্রেনটির স্টার্টিং পয়েন্ট পরিবর্তনের সিদ্ধান্ত পুণর্বিবেচনা করার আহ্বান জানান 

আরও পড়ুন >> ময়মনসিংহে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উদযাপন

এদিকে, বিভাগীয় শহর থেকে বিজয় এক্সপ্রেস এর স্টার্টিং পয়েন্ট পরিবর্তনের সিদ্ধান্ত বাতিলের দাবিতে ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদ রোববার দুপুরে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছে।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *