ময়মনসিংহের তারাকান্দা বাজারে আগুন, পুড়ে গেছে তিনটি দোকান

ময়মনসিংহের তারাকান্দা বাজারে অগ্নিকাণ্ডে তিনটি মুদি দোকান পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডে দোকানগুলোর ভেতরে থাকা সকল পণ্য সামগ্রী আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

জানা গেছে, বৃহস্পতিবার (১৬ মার্চ ২০২৩) তারিখ ভোর ৬ টায় তারাকান্দা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনলাগার বিষয়টি প্রথমে বাজারে থাকা স্থানীয় ব্যবসায়ীদের নজরে আসে।

<<ময়মনসিংহ টিভির গুগল নিউজ চ্যানেলে ফলো করুন >>

এসময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। আগুন লাগার খবর পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে আসে।এরপর ফায়ার সার্ভিসের দল, পুলিশ সদস্যরা ও স্থানীয় ব্যবসায়ীদের ঘন্টাব্যাপী চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আসে।

তারাকান্দা থানা পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানাগেছে, তারাকান্দা বাজারের বাসস্টেশন সংলগ্ন কাচারী রোডের আবু বক্কর সিদ্দিক, মোঃহারুন মিয়া মেম্বার ও মজিবুর রহমানের তিনটি দোকান এই অগ্নিকান্ডে পুড়ে গেছে।

আরও পড়ুন >> হোমিও ডাক্তারদের পদবি বহাল রাখার জন্য ময়মনসিংহে মানববন্ধন অনুষ্ঠিত

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে মুদি দোকানগুলোতে লাগা আগুনে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি কেউ। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে। অগ্নিকাণ্ডের বিষয় খবর পেয়ে, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ময়মনসিংহের তারাকান্দা বাজারে আগুন, পুড়ে গেছে তিনটি দোকান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *