গণপ্রকৌশলী দিবস ও ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী’র আলোচনা সভা অনুষ্ঠিত

গণপ্রকৌশলী দিবস ২০২২ ও আইডিইবি’র ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে আলোচনা সভা ও বর্ণাঢ্য র্র্যালী অনুষ্ঠিত হয়।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

“টেকসই উন্নয়নে নবায়নযোগ্য জ্বালানী” এই প্রতিপাদ্যে ময়মনসিংহে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (বাংলাদেশ) এর গৌরবোজ্বল ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে নগরীর সার্কিট হাউস র‍্যাব অফিস সংলগ্ন আবুল মনসুর সড়ক জেলা আইডিইবি ভবণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গণপ্রকৌশলী দিবস উপলক্ষে জেলা আইডিইবি’র সভাপতি অজয় কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আজাহার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আইডিইবির প্রধান উপদেষ্টা ও জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ নুরুল আমিন কালাম।
এছাড়াও আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটরের অধ্যক্ষ ইঞ্জিঃ শাখাওয়াত হোসেন, ইঞ্জিঃ হেলাল উদ্দিন, ইঞ্জিঃ জিল্লুর রহমান, ইঞ্জিঃ জহুরুল হক, ইঞ্জিঃ ইমতিয়াজ আহমেদ বুলবুল, ইঞ্জিঃ সিদ্দিকুর রহমান চঞ্চল।

গণপ্রকৌশলী দিবস

 

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিঃ তারেক আজিজ, ইঞ্জিঃ কামাল পাশা, ইঞ্জিঃ ইউনুস আলী, ইঞ্জিঃ মোবারক হোসেন অনাদী, ইঞ্জিঃ জহিরুল ইসলাম আউয়াল, ইঞ্জিঃ রতন সরকার, ইঞ্জিঃ ইব্রাহিম আল বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন : ময়মনসিংহে লুণ্ঠিত ট্রাক ও তেলসহ ৮ ডাকাত গ্রেফতার

আলোচনা শেষে জেলা আইডিইবির কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে নগরীর টাউনহল হয়ে গাঙ্গিনাপাড় প্রেস ক্লাবের সামনে সভাপতির বক্তব্যের মাধ‍্যমে সমাপ্ত হয়।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “গণপ্রকৌশলী দিবস ও ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী’র আলোচনা সভা অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *