ফুলপুর থানা বিট পুলিশিং সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

“বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে”- এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহ জেলার ফুলপুর থানা পুলিশের ব্যবস্থাপনায় ফুলপুরের ঐতিহ্যবাহী সিংহেশ্বর উচ্চ বিদ্যালয় মাঠে আজ ২১ জানুয়ারী ২০২৩ তারিখ বিট পুলিশিং সমাবেশ ও গ্রাম-পুলিশদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

জেলা পুলিশের অভিভাবক সম্মানিত পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শরীফ আহমেদ এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক, ময়মনসিংহ জনাব মোস্তাফিজার রহমান। আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার, ফুলপুর সার্কেল জনাব দীপক চন্দ্র মজুমদার, ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব এম. সাজ্জাদুল হাসানসহ অন্যান্য সরকারী কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংগঠনসমূহের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, গ্রাম-পুলিশগন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও ফুলপুর থানার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফুলপুর থানা অফিসার ইনচার্জ জনাব আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানের প্রারম্ভে সভাপতি মহোদয়ের উপস্থিততে সম্মানিত প্রধান অতিথি মহোদয় সমগ্র ফুলপুর থানা এলাকার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার স্বার্থে সিসিটিভি ক্যামেরা স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এর আগে পুলিশ সুপার মহোদয় ফুলপুর থানায় অফিসার ফোর্সের জীবনমান উন্নয়নের লক্ষ্যে আধুনিক রান্নাঘর ও ডাইনিং রুম স্থাপন এবং সুসজ্জিত সম্মেলন কক্ষের শুভ উদ্বোধন করেন। এসময় থানার অফিসার-ফোর্সের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয় যা তাদেরকে পেশাদারিত্ব ও শৃঙখলার সাথে দায়িত্ব পালনে উদ্বুদ্ধ করবে।

বিট পুলিশিং সমাবেশে অতিথিবৃন্দ থানার আইন-শৃঙ্খলা রক্ষায় এবং পুলিশের সেবাসমূহকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার মানসে সকলকে একযোগে কাজ করার ব্যাপারে ঐকান্তিক আহ্বান জানান। এরপর সম্মানিত প্রধান অতিথি মহোদয় ও সভাপতি মহোদয় অনুষ্ঠানে গ্রাম-পুলিশদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। ফুলপুর থানা এলাকায় এই প্রচন্ড শীতেও গ্রাম-নিরাপত্তায় অতন্দ্র প্রহরীদের মত কাজ করে চলা গ্রাম-পুলিশ সদস্যদের মাঝে এই উদ্যোগ ব্যাপক উৎসাহ ও প্রেরণার উন্মেষ ঘটায়।

আরও পড়ুন : দূর্গাবাড়িতে শ্রীমদ্ভগবতগীতা বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

কম্বল বিতরণের সময় তাদের অভিব্যক্তিতে প্রধান অতিথি ও পুলিশ সুপার মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতাপ্রসূত ব্যাপক আনন্দের সৃষ্টি হয়েছিল যা থানা এলাকার নিরাপত্তা রক্ষায় তাদেরকে আরও তৎপরতার সাথে দায়িত্ব পালনে উদ্বুদ্ধ করবে। পরিশেষে পুলিশ সুপার মহোদয় প্রত্যন্ত এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশ সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করে বক্তব্য সমাপ্ত করেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ফুলপুর থানা বিট পুলিশিং সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *