ব্যটারিচালিত রিকশার লাইসেন্স জালিয়াতি দায়ে এক ব্যক্তি আটক

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় চলাচলকারী ব্যাটারিচালিত মোটা চাকার রিকশার  নিবন্ধনকার্ড ও লাইসেন্স জালিয়াতি দায়ে আজ দুপুরে ছোটবাজার এলাকা থেকে সুমন ঘোষ (৩৫) নামে এক ব্যক্তিকে আটক এবং পরবর্তীতে আটককৃত ব্যক্তির বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করে মসিকের ভ্রাম্যমাণ আদালত।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা। অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, যানজট নিরসনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন বিভিন্ন উদ্যোগ নিয়েছে, যার অন্যতম মিশুক, অটোবাইককে তারিখভিত্তিক রঙ পৃথককরণসহ ডিজিটাল রেজিস্ট্রেশন কার্ড ও নাম্বার প্লেট প্রদান। লাইসেন্স জালিয়াতি অপরাধে আটককৃত ব্যক্তি এই রেজিস্ট্রেশন কার্ড এবং নাম্বার প্লেট জালিয়াতি করে বিক্রি করছিল। তাকে আটক করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তিনি আরও জানান, যানজট নিরসনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এ বিষয়ে তৎপর রয়েছে। এ ঘটনার পুনরাবৃত্তি হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন : বিশ্ব ইজতেমা উপলক্ষে টঙ্গী-ময়মনসিংহ স্পেশাল ট্রেন

অভিযানকালে জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সহকারী সচিব আমিনুল ইসলাম জাহাঙ্গীর, স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ব্যটারিচালিত রিকশার লাইসেন্স জালিয়াতি দায়ে এক ব্যক্তি আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *