ময়মনসিংহ সদরে বিট পুলিশিং সমাবেশ ও গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার আয়োজনে গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য ।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী বলেছেন আপনাদের বাড়ীর আশেপাশে খালী জায়গাতে চাষাবাদ করেন। তিনজন গ্রাম পুলিশকে তাদের কাজের স্বীকৃতিপত্র ও সন্মামনা ক্রেস্ট তুলেদেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য ।

খাগডহর ইউনিয়নের গ্রাম পুলিশ শ্রী আশিস কুমার দাস ১৭ টি সাজাপ্রাপ্ত আসামির ওয়ারেন্ট তামিলসহ ১৪১ জিআর,সিআর ওয়ারেন্ট,১১ টি জুয়ার বোর্ড, মাদক মামলাসহ গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে অপরাধ নির্মুলে পুলিশকে সহায়তা করার জন্য তাকে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসাবে সন্মননা স্বারক প্রদান করা হয়েছে এবং কুষ্টিয়া ইউনিয়নের শ্রী চন্দন দাস, বোররচর ইউনিয়নের মো: আক্কাস আলীকে ও সন্মননা দেওয়া হয় ।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মাছুম ভূঁঞা বলেন জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনতার পুলিশ হিসাবে জনগনের কাছে নিয়ে এসেছিলেন পুলিশ বাহিনীকে স্বাধীনতারপর ।

এর পূর্বে বৃটিশ আমলে পুলিশ সুপার ও জেলা প্রশাসক এর পদে বৃটিশ সরকারের লোকজন, পাকিস্তান আমলে পাকিস্তানের লোকজন এই পদে ছিলো । কোন বাঙালী এইসব পদে ছিলনা।তিনি বলেন ভালুকা থেকে ময়মনসিংহ পর্যন্ত সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হবে আগামী দুই মাসের মধ্যে ।

বিট পুলিশিং সমাবেশ ও গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ এ স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রশাসক মো: মোস্তাফিজার রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা বিট পুলিশিং কমিটির সাধারন সম্পাদক ও জেলা মটর মালিক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মনতাজ উদ্দিন মন্তা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রব, ময়মনসিংহ প্রেসক্লাবের নব নির্বাচিত সাধারন সম্পাদক অমিত রায় । অধ্যক্ষ ড. ইদ্রিছ খান, ময়মনসিংহ পূর্জা উদযাপন কমিটির সভাপতি শংকর সাহা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন।

আরও পড়ুন : আন্তঃজেলা গরু চোর দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা থানা পুলিশ

বিট পুলিশিং সমাবেশ ও গ্রাম পুলিশের মাঝে শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো: মাছুম আহমেদ ভুঞা । সঞ্চালনায় ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার শাহিনুর ইসলাম ফকির ।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ময়মনসিংহ সদরে বিট পুলিশিং সমাবেশ ও গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *