ময়মনসিংহে বাবা-ছেলে হত্যা ঘটনায় ৪ জন গ্রেফতার

ময়মনসিংহ সদরের চুরখাই এলাকায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে হত্যা ঘটনায় মূলহোতাসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর একটি দল।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ঢাকার সাভার এবং গাজীপুরে র‌্যাবের দল অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে। ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের আজ শুক্রবার বেলা ১১টার দিকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

বাবা-ছেলে হত্যা ঘটনায় গ্রেপ্তাররা হলেন সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চুরখাই এলাকার মৃত আব্দুল আজিজের ৫২ বছর বয়সী ছেলে কামাল হোসেন, তার ৪০ বছর বয়সী স্ত্রী জাহানারা, তাদের ১৫ বছর বয়সী এক ছেলে এবং নবী হোসেনের ১৯ বছর বয়সী ছেলে মো. নাঈম।

নিহতরা হলেন একই এলাকার ৬০ বছর বয়সী আবুল খায়ের ও তার ২০ বছর বয়সী ছেলে ফরহাদ হোসেন।

প্রেস ব্রিফিং এ র‍্যাব জানান, দীর্ঘদিন ধরে নিহত আবুল খায়েরের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল তারই চাচাতো ভাই কামাল হোসেনের পরিবারের। এর জেরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছিল। বুধবার বিকেল ৩টার দিকে আবুল খায়ের বিক্রি করা জমির মাপ দিচ্ছিলেন। সেই সময় তার চাচাতো ভাই ট্রাকচালক কামাল হোসেন, তার স্ত্রী, ছেলে ও শ্যালক নাইম বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে দেশীয় অস্ত্রের সাহায্যে বাবা-ছেলের উপ আঘাত করা হয়। পরে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ব্রেকিং নিউজটি দেখতে ক্লিক করুন : Facebook Post Breaking News

আরও পড়ুন : ময়মনসিংহ মেয়র কাপ ১ম ক্রিকেট ফাইনাল খেলা স্থগিত

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ময়মনসিংহে বাবা-ছেলে হত্যা ঘটনায় ৪ জন গ্রেফতার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *