ময়মনসিংহ বধ্যভূমি স্মৃতিস্তম্ভ তে পুষ্পস্তবক অর্পণ

আজ বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ময়মনসিংহ বধ্যভূমি স্মৃতিস্তম্ভ তে পুস্পস্তবক অর্পন করা হয়েছে।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

সারাদেশের ন্যায় ময়মনসিংহে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে নানাবিধ কর্মসূচি গ্রহণ করা হয়। দিনব্যাপী কর্মসূচিসমূহের অংশ হিসেবে সকাল ৭:১৫ মিনিটে নগরীর ময়মনসিংহ বধ্যভূমি স্মৃতিস্তম্ভ থানারঘাটে পুষ্পস্তবক অর্পণ করে বুদ্ধিজীবীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

কুয়াশাচ্ছন্ন শীতের সকালে বধ্যভূমি স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে প্রথম শ্রদ্ধা নিবেদন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া।

পুষ্পস্তবক অর্পণ পর্বে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি শাহ আবিদ হোসেন, স্থানীয় সরকার বিভাগের পরিচালক ফরিদ আহমেদ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ আজিজুর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) তাহমিনা আক্তার, ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী প্রমুখ অংশগ্রহণ করেন।

আরও পড়ুন >> নানা আয়োজনে ময়মনসিংহ মুক্ত দিবস ২০২৩ অনুষ্ঠিত

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ময়মনসিংহের বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রতিনিধিসহ বিভিন্ন স্তরের জনগণ। তারা পুষ্পার্পণ শেষে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে বুদ্ধিজীবীদের প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *