ময়মনসিংহে নৌকা হারালেন ২ আওয়ামী লীগ প্রার্থী

মহাজোটের সঙ্গে আওয়ামী লীগের আসন ভাগাভাগিতে ময়মনসিংহে নৌকা হারিয়েছেন দুই আওয়ামী লীগ প্রার্থী । এ নিয়ে নৌকা মনোনীত এই দুই আওয়ামী লীগ নেতার কর্মী-সমর্থকদের মধ‍্যে হতাশার সৃষ্টি হলেও জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকদের মাঝে আনন্দের বন্যা বয়ে বইছে।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

গত রোববার ১৭ ডিসেম্বর প্রার্থিতা প্রত‍্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের সঙ্গে মহাজোটের আসন ভাগাভাগির তথ‍্য প্রকাশের মাধ‍্যমে সংশ্লিষ্টরা এ তথ‍্য নিশ্চিত করেছেন।নৌকা বঞ্চিত এই আওয়ামী লীগ প্রার্থী হলেন ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও হেভি ওয়েট প্রার্থী আব্দুস ছাত্তার এবং ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই আকন্দ।

এসব আসনে জাতীয় পার্টির প্রার্থীরা হলেন- ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের বর্তমান সংসদ সদস্য ফখরুল ইমাম এবং ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসনের সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন মুক্তি।

আরও পড়ুন >> মহান বিজয় দিবস উপলক্ষে সিটি করপোরেশনের শ্রদ্ধা নিবেদন

এদিকে সংশ্লিষ্ট আসনগুলোতে আওয়ামী লীগের বিদ্রোহী তথা স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে। এ নিয়েও মহাজোটের শরিক দল জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *