ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচন : প্রার্থীর বৈধতা যাচাই সম্পন্ন

আসন্ন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে ৫ জন,ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন বৈধ প্রার্থী নিশ্চিত হয়েছে। উক্ত নির্বাচন আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে ৫ জন বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আশরাফ হোসাইন,সিরতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ, মোঃ মনিরুজ্জামান,মোঃ আলামিন ও মোঃ আশরাফ নূর মুহাম্মদ।

ভাইস চেয়ারম্যান পদে ৫ জন শফিক উদ্দিন,সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,মোঃ রফিকুল ইসলাম, মোঃ নাদিম মাহমুদ,ওয়াহিদুজ্জামান মিলন,এম এ মোতালেব হোসেন ও মোঃ মিজানুর রহমান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য ২০ এপ্রিল প্রার্থী বাছাই করা হয়েছে।২৩ এপ্রিল আপীল দায়েরের শেষ তারিখ ২৪ থেকে ২৬ এপ্রিল আপীল নিষ্পত্তি,২৭ থেকে ২৯ এপ্রিল প্রত্যাহার ও ৩০ এপ্রিল প্রতীক বরাদ্দের দিন ধার্য করা হয়েছে। ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন >> ময়মনসিংহের পঁচা পুকুর পাড় রেলগেইটে ট্রেন দূর্ঘটনা : দুইজন নিহত

লোকমূ্খে শোনা যাচ্ছে চেয়ারম্যান পদে আলহাজ্ব মোঃ আশরাফ হোসাইন ও আলহাজ্ব মোঃ আবু সাঈদ দুইজন মূল প্রতিদ্বন্দ্বী হতে পারে এবং ইতিমধ্যে প্রার্থীদের বিস্তার সদর উপজেলায় প্রভাব ফেলেছে ।

দেশের উপজেলাগুলোর নির্বাচন কয়েকটি ধাপে অনুষ্ঠিত করবে বাংলাদেশ নির্বাচন কমিশন। তালিকা অনুযায়ী ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, বরিশাল, খুলনা ও ঢাকা অঞ্চলে প্রথম ধাপে ১০৮টি, দ্বিতীয় ধাপে ১২১, তৃতীয় ধাপে ৭৭ ও চতুর্থ ধাপে ৩৮টি উপজেলায় ভোটগ্রহণ হবে। ময়মনসিংহের সদর উপজেলার নির্বাচন দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *