কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার ভাবমূর্তি উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার ভাবমূর্তি উন্নয়ন ও প্রসার, জনপ্রিয়তা ও ভর্তির হার বৃদ্ধি লক্ষ্য প্রচার – প্রচারণা বিষয়ক, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান – ২০২৩ মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

১৬/১১/১৩ রোজ বৃহস্পতিবার মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার ভাবমূর্তি উন্নয়ন ও প্রসার, জনপ্রিয়তা ও ভর্তির হার বৃদ্ধি লক্ষ্য প্রচার – প্রচারণা বিষয়ক, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান – ২০২৩ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব জনাব রাসেল রনি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ের সন্মানিত প্রধান শিক্ষক জনাম এ কে এম জহিরুল হক মহোদয়, অনুষ্ঠান টি সভাপতিত্ব করেন ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ জনাব আলহাজ্ব মোঃ শওকত হোসেন মহোদয়।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট ও মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, ও মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদয়ালয়ের ছাএ ছাএী বৃন্দ।

কারিগরি ও বৃত্তিমূলক
কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার ভাবমূর্তি উন্নয়ন নিয়ে কথা বলছেন রাসেল রনি

আরও পড়ুন >> ময়মনসিংহে বেলুন ফোলানোর সিলিন্ডার বিস্ফোরণ : শিশুসহ দগ্ধ ১১

আলোচনা অনুষ্ঠান শেষে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাএ ছাএীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান টি মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *