নবজাতক শিশুকে কুড়িয়ে কোলে তুলে নিলেন নান্দাইল থানা ওসি

নবজাতক শিশুকে ফেলে গেলেন জন্মদাত্রী মাতা, কুড়িয়ে কোলে তুলে নিলেন নান্দাইল থানা ওসি (অফিসার ইনচার্জ)।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

গত পহেলা মার্চ ২০২৪ তারিখ সন্ধ্যা অনুমানিক সাড়ে সাতটার সময় নান্দাইল মডেল থানাধীন ০৭নং মুশুলী ইউনিয়নের রসুলপুর সাকিনে কবরস্থানের পাশে পরিত্যাক্ত অবস্থায় কান্নারত ৩/৪ দিনের এক নবজাতক কন্যা শিশু পড়ে থাকতে দেখতে পায় সুরুজ মিয়া নামের একজন অটোচালক। এরপর অটোচালক সুরুজ মিয়া সেই নবজাতক মেয়ে শিশুটিকে উদ্ধার করে পুলিশকে জানায়। নবজাতক শিশুটি পড়ে থাকার সংবাদ পেয়ে তাৎক্ষনিক নান্দাইল থানা ওসি (অফিসার ইনচার্জ) তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে কান্নারত অবস্থায় এক নবজাতক শিশুকে উদ্ধার করে এবং এরপর শিশুটিকে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে শিশুটিকে নান্দাইল থানার নারী ও শিশু হেল্প ডেক্স এর মাধ্যমে নিবির পরিচর্যা সহ চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়।

আরও পড়ুন >> টাউন হলে বিসিক শিল্প উদ্যোক্তা মেলা ২০২৪ এর উদ্বোধন অনুষ্ঠিত

বিষয়টি উপজেলা সমাজসেবা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে অবগত করা হয়। দিনভর নান্দাইল মডেল থানার নারী ও শিশু হেল্প ডেক্সে শিশুটিকে সেবা দিয়ে যাচ্ছে। পরবর্তীতে উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে শিশুর দত্তক নেওয়ার সার্কুলার জারির প্রেক্ষিতে মোট ১০টি আবেদন গৃহিত হয়। আবেদন যাচাই বাছাই করে দেওয়া হবে।

কুড়িয়ে পাওয়া সেই মেয়ে নবজাতকটিকে দত্তক নিতে ইতিমধ্যে ডাক্তার ও ব্যাংকার দম্পতিসহ অন্তত ১০ জন আবেদন করেছেন। এছাড়াও লন্ডন থেকে একজন শিশুটিকে দত্তক নিতে যোগাযোগ করছেন।

আমাদের সোশ্যাল মিডিয়া সমূহ >>

>> Nandail News সহ ময়মনসিংহের সকল সংবাদ এবং লাইভ অনুষ্ঠান দেখতে আমাদের ফেসবুক পেইজ ফলো করুন!

>> ময়মনসিংহের সংবাদ সবার আগে পেতে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *