ময়মনসিংহ বিভাগীয় পুরোহিত ও সেবাইত সম্মেলন- ২০২৪ অনুষ্ঠিত

২৭ এপ্রিল ২০২৪ (শনিবার) তারেক স্মৃতি অডিটোরিয়াম, টাউন হল, ময়মনসিংহে ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের সক্ষমতা বৃদ্ধিকরণ প্রকল্প (২য় পর্যায়), হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ময়মনসিংহ বিভাগীয় পুরোহিত ও সেবাইত সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

জনাব উম্মে সালমা তানজিয়া, বিভাগীয় কমিশনার, ময়মনসিংহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, জনাব মোঃ ফরিদুল হক খান, এমপি।

ময়মনসিংহ বিভাগীয় পুরোহিত ও সেবাইত সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ময়মনসিংহ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা বিপিএম পিপিএম মহোদয় সম্মেলনে আগত পুরোহিত ও সেবাইতদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

ময়মনসিংহ বিভাগীয় পুরোহিত ও সেবাইত সম্মেলন
গার্ড অব অর্নার দেওয়া হয় মাননীয় ধর্মমন্ত্রী মহোদয়কে

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জনাব ইকরামুল হক টিটু, মেয়র, ময়মনসিংহ সিটি কর্পোরেশন, জনাব মো: শাহ আবিদ হোসেন বিপিএম( বার), পিপিএম, ডিআইজি, ময়মনসিংহ রেঞ্জ ময়মনসিংহ, জনাব দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা প্রশাসক, ময়মনসিংহ, জনাব মোঃ এহতেশামুল আলম, সভাপতি, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ ও হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টিবৃন্দ।a

আরও পড়ুন >> ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচন : প্রার্থীর বৈধতা যাচাই সম্পন্ন

সম্মেলনে ময়মনসিংহ বিভাগের চার জেলা- ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা সহ টাঙ্গাইল, কিশোরগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার সম্মানিত পুরোহিত ও সেবাইতগণ অংশগ্রহণ করেন।

এর আগে মাননীয় ধর্মমন্ত্রী মহোদয় কে সার্কিট হাউস, ময়মনসিংহে জেলা পুলিশ, ময়মনসিংহের একটি সুসজ্জিত চৌকস পুলিশ দল গার্ড অব অনার প্রদান করেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *