ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম বার

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পেয়েছেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

আজ মঙ্গলবার (২১মার্চ ) সকালে রেঞ্জ ডিআইজির কার্যালয়ে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য তার হাতে এ পুরস্কার তুলে দেন শাহ্ কামাল আকন্দ ।

গত জানুয়ারী-ফেব্রুয়ারী মাসে আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও অপরাধ সমনে সাফল্যসহ সার্বিক দিক বিবেচনায় তাকে এ পুরস্কার দেওয়া হয়।

<< ময়মনসিংহ টিভির গুগল নিউজ চ্যানেলে ফলো করুন >> 

কোতোয়ালি মডেল থানা পুলিশ জানায়, চুরখাই এলাকায় পিতাপুত্র ডাবল মার্ডার মামলায় জড়িতদের অল্প সময়ে গ্রেফতারসহ মামলার রহস্য উদঘাটন, কল্পা এলাকায় পুলিশ সদস্য খুন মামলার আসামী অল্প সময়ে গ্রেফতারসহ মামলার রহস্য উদঘাটন, বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, আদালতের পরোয়ানা ভুক্ত এবং সাজাপ্রাপ্ত পলাতক আসামিদের গ্রেফতার সহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ সব সময় দায়িত্বশীল ভুমিকা পালন করে আসছে। ওসি শাহ কামাল আকন্দ মেধা ও কৌশল খাটিয়ে তিনি সব সময় দক্ষতার পরিচয় বহন করে আসছেন বলে সাধারণ মানুষ মনে করছেন।

আরও পড়ুন >>চাকরি দিচ্ছে বাকৃবি : আবেদনের শেষ তারিখ ১৬ এপ্রিল

অপরাধ নিয়ন্ত্রণে তার কর্মদক্ষতার স্বাক্ষর রাখেন। সততা ও নিষ্ঠারসাথে যথাযথ দায়িত্ব পালন করে সর্বস্তরের মানুষসহ জেলা পুলিশ ও রেঞ্জ ডিআইজির নজর কেড়েছেন অক্লান্ত পরিশ্রমী ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা ওসি শাহ্ কামাল আকন্দ।

এসময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত রেঞ্জ ডিআইজি আবিদা সুলতানা ও পুলিশ সুপার মো: মাছুম আহাম্মদ ভুঞা ও পুলিশ সুপারসসহ রেঞ্জ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *