ময়মনসিংহে কোতোয়ালির অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ১৯

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সহ বিভিন্ন অপরাধের দায়ে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ঈদুল ফিতর উপলক্ষে বিভাগীয় নগরীর আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ ঈদ মার্কেটে বিভিন্ন এলাকা থেকে কেনাকাটা করতে আসা মানুষজনের নিরাপত্তা নিশ্চিত এবং নিরাপদে গন্তব্যে পৌঁছতে সহায়তা করতে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে কোতোয়ালি মডেল থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এরই অংশ হিসেবে পুলিশ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় ১৯ জনকে গ্রেফতার করেছে।

এর মাঝে এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালীর মোড় থেকে দস্যুতার চেস্টা মামলার আসামী মোঃ সোহেল মিয়া, মোঃ শাহীনকে দেশীয় অস্ত্র সহ, এসআই আল মামুনের নেতৃত্বে একটি টীম বাঘমারা ডিফেন্সপার্টি কার্যালয়ের সামনে থেকে দস্যুতার চেস্টা মামলার আসামী মোঃ আরিফুল ইসলামকে দেশীয় অস্ত্র সহ, এসআই মনিতোষ মজুমদারের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজের পশ্চিম পাশ থেকে আরাফাতকে দেশীয় অস্ত্র সহ, এসআই শাহজালালের নেতৃত্বে একটি টীম চরপাড়া মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলায় কবির হোসেন, সালাম, এসআই তানভীর ছিদ্দিকীর নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী মধ্য পাড়া এলাকা থেকে ডাকাতির চেস্টা মামলার আসামী আরিফুল ইসলাম আলিফ, এএসআই সুজন চন্দ্র সাহা আলীয়া মাদ্রাসা পালপাড়া থেকে অন্যান্য মামলার আসামী মোঃ সাজনকে গ্রেফতার করে। এএসআই সোহরাব হোসেন সংগীয় অফিসার ও ফোর্স সহ গোষ্ঠা কোনাপাড়া থেকে ৫ জুয়াড়িকে জুয়ার সামগ্রী সহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো, মোঃ শামীম মিয়া, মোঃ বাবুল মিয়া, মোঃ জুয়েল মিয়া, মোঃ লিটন।

আরও পড়ুন >> মসিক মেয়র ইকরামুল হক টিটুর নতুন বাজারে দ্রব্যমূল্য মনিটরিং

এছাড়া এসআই উত্তম কুমার দাস, এএসআই ছামিউল হক, ভোলানাথ, মাসুম, ছাত্তার, এএসআই ফরহাদ এবং এএসআই রফিক সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সহ আরো সাতজনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ হুমায়ুন কবির, মোঃ নাজমুল ইসলাম, মোছাঃ রুমেছা বেগম, মোঃ নুর হোসেন, মোঃ শফিকুল ইসলাম শফিক, মোঃ জুয়েল সরকার।
এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট/মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ময়মনসিংহে কোতোয়ালির অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *