ময়মনসিংহে ছেলের হাতে বাবা খুন

ময়মনসিংহ নগরীর ৩২ নম্বর ওয়ার্ড চরঈশ্বরদিয়া এলাকায় ছেলে (মো. ফয়সাল) হাতে বাবা খুন হয়েছেন (মো. জুলকাস)।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

শনিবার (৩০ মার্চ) সকালে নগরীর চরঈশ্বরদিয়া নিয়ামত মণ্ডলেরবাড়ী এলাকায় ছেলের হাতে বাবা খুন হয়েছেন।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এলাকাবাসী জানায়, প্রথম স্ত্রী মারা যাবার পর বর্তমানে দ্বিতীয় বিয়ে করে ঘর সংসার করছিলেন জুলকাস।

তার প্রথম স্ত্রীর সংসারে ছেলে সন্তান রয়েছে। তবে ছেলে ও সৎ মায়ের মধ্যে সর্ম্পক ভালো নেই। ওসি মো. মাঈন উদ্দিন জানান, বাবা জুলকাস ও ঘাতক ছেলে দুজনেই নেশাগ্রস্ত বলে জানা গেছে। তবে জুলকাস শম্ভুগঞ্জ পাওয়ার স্টেশনে কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন।

সেখান থেকে গত শুক্রবার (২৯ মার্চ) তিনি ঈদ বোনাসসহ বেতন উত্তোলন করেন। এ খবর জানতে পেরে ছেলে ফয়সাল শনিবার সকালে তার বাবা জুলকাসের কাছে ১০ হাজার টাকা দাবি করেন। কিন্তু বাবা এত টাকা দিতে পারবে না জানালে, ছেলে ফয়সাল ক্ষিপ্ত হয়ে তার কোমর থেকে প্যান্টের বেল্ট খুলে বাবার মাথায় আঘাত করেন।

আরও পড়ুন >> ময়মনসিংহ টু জামালপুর ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা

এতে ঘটনাস্থলেই জুলকাসের মৃত্যু হয়। এর পরপরই ছেলে পালিয়ে গেছেন। তবে ঘাতক ছেলেকে ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে। সেই সঙ্গে নিহতের ময়নাতদন্তসহ আইনি ব্যবস্থা প্রক্রিয়া গ্রহন করা হয়েছে।

এলাকাবাসী ঘটনাটির সুষ্ঠু বিচার দাবী করেছেন এবং সেই সাথে পরিবার অতি দ্রুত বিচারকার্য সম্পন্ন করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

ময়মনসিংহ টিভির ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন>>

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *