ময়মনসিংহে বিট পুলিশিং সাইনবোর্ড স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন

জনগনের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে আজ ১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ মঙ্গলবার ময়মনসিংহ শহরের টাউনহল মোড়ে কোতোয়ালী মডেল থানার ৩ নং বিটের ‘ বিট পুলিশিং সাইনবোর্ড ‘ স্থাপনের মাধ্যমে ময়মনসিংহ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয় সমগ্র জেলাব্যাপী এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

বিট পুলিশিং সাইনবোর্ড উদ্বোধনকালে পুলিশ সুপার মহোদয় বলেন “বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে” এই স্লোগানকে সামনে রেখে পুলিশি সেবা সহজীকরণ এবং জনগনের হয়রানি কমাতে জেলা পুলিশের পক্ষ থেকে জেলার প্রতিটি থানার প্রতিটি বিটে পুলিশের প্রয়োজনীয় মোবাইল ফোন নম্বর সম্বলিত সাইনবোর্ড স্থাপন করা হচ্ছে। আজ এই সাইনবোর্ড স্থাপন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো। বিভাগীয় নগরীর প্রতিটি বিট এলাকার বিভিন্ন মোড়ে ও প্রতি ইউনিয়নের গুরুত্বপূর্ণ হাট-বাজারে বিট পুলিশিং সাইনবোর্ড স্থাপন করা হচ্ছে। এসময় তিনি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ সকল ধরনের অপরাধ দমনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য জেলাবাসীর প্রতি আহ্বান জানান। এক্ষেত্রে তথ্য দাতাদের নাম-পরিচয় গোপন রেখে অপরাধীদের বিরুদ্ধে দ্রুততম সময়ে ব্যবস্থা নেয়া হবে মর্মে পুলিশ সুপার মহোদয় জানান।

আরও পড়ুন : মুমিনুন্নিসা সরকারি কলেজ এর এইচএসসি ২০২২ রেজাল্ট

উদ্বোধনকালে ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব শাহীনুল ইসলাম ফকির এবং জেলা পুলিশের সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জাগ্রত বাংলাদেশের নিউজ পেতে ক্লিক করুন :- https://jagrotobangladesh.com/

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *