লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন অধ্যক্ষ মতিউর রহমান স্যার

অগনিত মানুষের ভালবাসায় সিক্ত কিংবদন্তি বর্ষিয়ান রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান স্যার । বিদায় জানালেন ময়মনসিংহের সকল স্তরের ব্যক্তিবর্গ।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

আজ ২৮ আগস্ট সোমবার ময়মনসিংহ আঞ্জুমান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত মরহুমের জানাযা নামাজে লাখো মানুষের ঢল নামে।ঈদগাহ মাঠে জানাজায় আগত মানুষের ঠাঁই না হওয়ায় রাস্তায় ও চারদিকে যে যেখানে ছিল সেখানেই দাঁড়িয়ে নামাজে জানাজায় অংশ গ্রহণ করেন।

পিতৃহারা হয়ে অজরে কাঁদলেন মরহুমের একমাত্র ছেলে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।স্যারের অনুসারী ও ভক্তবৃন্দও চোখের জল ধরে রাখতে পারেনি।

আওয়ামী লীগের বটবৃক্ষ প্রিয়নেতার জানাযায় কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপি, মোসলেম উদ্দিন এমপি, আতিকুর রহমান আতিক এমপি,আনোয়ারুল আবেদীন তুহিন এমপি, মেয়র ইকরামুল হক টিটু, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল,সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশরাফ হোসাইনসহ এতদাঞ্চলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও নির্বাচিত প্রতিনিধি, প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তা, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা গন, সমাজের গন্যমান্য ব্যক্তিগন জানাজায় অংশ গ্রহণ করেন।

আরও পড়ুন >> চলে গেলেন আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান স্যার

স্মরনীয় যে জানাজায় মানুষের উপস্থিতি নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। ইতোপূর্বে ময়মনসিংহে কারো জানাজায় এতো মানুষ হয়নি।

রোববার রাত ১১টার দিকে ময়মনসিংহের নেক্সাস কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর সময় বয়স হয়েছিল ৮১ বছর। দীর্ঘদিন ধরে ভুগছিলেন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে।

আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান স্যার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও শোক প্রকাশ করেছেন সর্বস্তরের জনগণ সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

<<ময়মনসিংহ টিভির গুগল নিউজ ফলো করতে ক্লিক করুন>>

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *