ময়মনসিংহ কোতোয়ালি থানা অভিযানে সাজাপ্রাপ্ত ১৭ আসামী গ্রেফতার

ময়মনসিংহ কোতোয়ালি থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

ময়মনসিংহ কোতোয়ালি থানা ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে পুলিশ।

এরই অংশ হিসেবে এসআই আনিছুর রহমানের নেতৃত্বে একটি টীম দিঘারকান্দা বাইপাস মোড় থেকে চুরি মামলার আসামী দুলাল খান, মিজানুর রহমান চৌকিদার ও মোঃ মুখলেছকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে অটোরিক্সার ব্যাটারী ৪টি, একটি মলম পিকআপসহ বিভিন্ন যানবাহনের বিপুল পরিমাণ যন্ত্রণাংশ উদ্ধার করা হয়।
এসআই রুবেল মিয়ার নেতৃত্বে একটি টীম জে. সি. রোড রেলওয়ে ২ নং গেইট এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী রাকিব, সেতু মিয়া, মোঃ অনিক মিয়াকে দেশীয় অস্ত্র সহ, এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টীম বাঘমারা এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ লাল চান, এসআই আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম চর কালিবাড়ী এলাকা থেকে মারামারি মামলার আসামী কামাল,
এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টীম আটানী পুকুর পাড় এলাকা থেকে অন্যান্য মামলার আসামী সাগর, বিল্লাল খান, এএসআই ওমর ফারুকের নেতৃত্বে একটি টীম চায়না মোড় এলাকা থেকে অন্যান্য মামলার আসামী নূরুল ইসলামকে গ্রেফতার করে।
এছাড়া এসআই আল মামুন. ত্রিদীপ কুমার বীর, ফারুক আহমেদ, এএসআই ইকবাল হোসেন, হযরত আলী পৃথক অভিযান পরিচালনা সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সহ ৫ পলাতক আসামিকে গ্রেফতার করে। সাজাপ্রাপ্ত হলো, কৃষ্টপুর মালঞ্চ কলোনির মোঃ মাহমুদুল হাসান রিপন এবং পরোয়ানা ভুক্তরা হলো, মোঃ মোর্শেদ আলী, মোঃ অনিক মিয়া, তুলি সরকার ও মোছাঃ নাহিদা হাফিজ (রুনা)।

আরও পড়ুন >> বাংলাদেশে প্রথম আর্চ স্টিল সেতু তৈরি হচ্ছে ময়মনসিংহে
গ্রেফতারকৃত আসামীদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

One thought on “ময়মনসিংহ কোতোয়ালি থানা অভিযানে সাজাপ্রাপ্ত ১৭ আসামী গ্রেফতার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *