ব্রহ্মপুত্রে নৌকা ভাসিয়ে মোহিত উর রহমান শান্তর প্রচারনা

ব্রম্মপুত্র নদে নৌকায় চড়ে আজ ১৮ ডিসেম্বর বিকেলে হাজার হাজার জনতার উপস্থিতিতে বক্তব্য রাখতে গিয়ে নৌকার মাঝি মোহিত উর রহমান শান্ত বলেছেন–মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরন করে ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যে নৌকার উপর ভর করে বিগত ১৫ বছর অন্ধকার বাংলাদেশকে একটি আলোকিত বাংলাদেশে রুপান্তর করেছেন সেই নৌকা প্রতীক আমাকে দিয়েছেন। নেত্রী আমার পিতা মরহুম আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের অনুপস্থিতিতে তার এই আসনে নৌকা মনোনয়ন পেয়েছি ।

জাতীয় সঞ্চয় অধিদপ্তর

জননেত্রীকে আমার পরিবার, আমার জনগন, আমার সদরবাসীর পক্ষথেকে কৃতজ্ঞতা জানাই ।নৌকার প্রার্থীকে স্বাগত জানিয়ে আজ সোমবার দুপুরে ময়মনসিংহ ব্রম্মপুত্র নদের মাঝখানে সারি সারি নৌকা রং বেরংয়ের ব্যানার, ফ্যাস্টুন সাজিয়ে রাখা হয়।

নদের পাড়ে দাঁড়িয়ে থাকা উল্লোসিত হাজারো জনতা নেতাকর্মীদের উদ্দ্যেশে মোহিত উর রহমান শান্ত বক্তব্য রাখার পূর্বে মোহিত উর রহমান শান্ত জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা ও জাতীয় চারনেতাসহ সকল শহীদদের প্রতি সন্মান রেখে ১ মিনিট নিরবতা পালন করেন।

তিনি বলেন এই জাতীয় নির্বাচনে শেখ হাসিনার মৌলিক আদর্শ, দিক নিদের্শনা হচ্ছে স্মার্ট বাংলাদেশ গড়া । ডিজিটাল বাংলাদেশ গড়ার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন গত পাঁচ বছরে তার শাসনামলে সেই প্রতিশ্রুতি তিনি রেখেছেন। এই ব্রম্মপুত্র জলকে যারা কুলসিত করেছে, যারা এই ময়মনসিংহকে চাঁদাবাজি,মাদক ব্যবসার ঘাটি বানিয়ে নিজেদের হাতে নিয়ন্ত্রন রেখেছে আজ সময় এসেছে নৌকায় ভোট দিয়ে তার জবাব দেওয়ার ।

শান্ত আরও বলেন আজকের এইদিন থেকে তাদের হুশিয়ারি করে দিয়ে তাদের জন্য সতর্কবানী দেওয়া হলো। মনে রাখতে হবে বঙ্গবন্ধুর আদর্শ টাকা দিয়ে কিনা যায় না । বঙ্গবন্ধু আদর্শিক কর্মী হতে হলে শরীরে ঘাম রোদ লাগাতে হবে। এই ময়মনসিংহকে কালিমামুক্ত করার জন্য আজকে শপথ নিতে হবে নৌকাকে বিজয় করার ।

আরও পড়ুন >> ময়মনসিংহে নৌকা হারালেন ২ আওয়ামী লীগ প্রার্থী

অনেকদিন পর বঙ্গবন্ধুর নৌকা প্রকৃত মাঝির হাতে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। প্রার্থী শান্ত বলেন আওয়ামীলীগ কোন সাহেবের দল নয়। এই ব্রম্মপুত্র নদের দুইপারের মানুষের মিলন বন্ধনের জন্য নেত্রী নৌকা প্রতীক দিয়েছেন আমাকে ।

আগামী ৭ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে নেত্রীর মুখ উজ্জল করবেন আপনারা । এ সময় হাজার হাজার জনতা বীর মুক্তিযোদ্ধাগন আওয়ামীলীগ নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগনও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
জাতীয় সঞ্চয় অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *